বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > কোম্পানির খবর কেন আমি বায়োডিগ্রেডেবল প্লাস্টিক পণ্য নির্বাচন করা উচিত?
ঘটনাবলী
আমাদের সাথে যোগাযোগ
86-027-83991169
যোগাযোগ করুন

কেন আমি বায়োডিগ্রেডেবল প্লাস্টিক পণ্য নির্বাচন করা উচিত?

2023-03-01

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর কেন আমি বায়োডিগ্রেডেবল প্লাস্টিক পণ্য নির্বাচন করা উচিত?

প্লাস্টিকের ব্যাগকে সাদা দূষণের কারণ বলা হয় কারণ অতীতে মানুষের পরিবেশ সচেতনতা দুর্বল ছিল, চীনের বর্জ্য শ্রেণিবিন্যাস নীতি অস্পষ্ট, একবার অ-ক্ষয়যোগ্য প্লাস্টিকের ব্যাগের দাম খুবই কম, বিভিন্ন জায়গা প্রায় বিনামূল্যে সরবরাহ করা যায়, সরবরাহ চাহিদা ছাড়িয়ে গেছে, মানুষ আপ ব্যবহার এবং ছেড়ে, বিশেষভাবে পুনর্ব্যবহৃত করা যাবে না.অতএব, একটি বসন্ত হাওয়া, সব জায়গায় প্লাস্টিকের ব্যাগ আছে, সাদা প্লাস্টিকের ব্যাগ আরো, সাদা দূষণ হিসাবে পরিচিত.

 

আমরা যে প্লাস্টিকের ব্যাগগুলি ব্যবহার করি তা যদি বায়োডিগ্রেডেবল প্লাস্টিকের ব্যাগ হয় তবে এই সমস্যা হবে না।পরিবেশগত সুরক্ষা এবং সম্পূর্ণ দ্রবীভূত করা আমাদের পণ্যগুলির বৃহত্তর বৈশিষ্ট্য।পণ্যগুলি আমাদের স্ব-উন্নত প্রাকৃতিক প্লাস্টিক প্রযুক্তির উপর নির্ভর করে, বেস উপাদান হিসাবে পলিকার্বোনেট PLA/PBAT ব্যবহার করে (কাঁচামাল হতে পারে খড়, কফি গ্রাউন্ড, বাঁশের ফাইবার, পাম সিল্ক, চা পাতা, ইত্যাদি, যা ইচ্ছামত কাস্টমাইজ করা যেতে পারে) , এবং পণ্য তৈরি করতে রাসায়নিক শাখা পরিবর্তনের উত্পাদন প্রযুক্তি ব্যবহার করে।

 

PLA SHRINK FILM

HYF PLA সঙ্কুচিত ফিল্ম

 

বায়োডিগ্রেডেবল প্লাস্টিক ব্যবহারের সুবিধা কী?

 

1. ভূমি সম্পদ ত্রাণ

 

মানবজাতির ইতিহাস, প্লাস্টিকের ব্যাগগুলি ব্যবহার করা খুব সুবিধাজনক এবং ভাল, যার ফলে মানুষ তাদের দৈনন্দিন জীবনে প্লাস্টিকের ব্যাগ থেকে অবিচ্ছেদ্য হয়েছে।প্লাস্টিকের ব্যাগের সুবিধার কারণে মানুষ ভুলে যায় যে প্লাস্টিকের ব্যাগের আসল আবিষ্কার একটি নিষ্পত্তিযোগ্য আইটেম নয়, প্রায়ই একবার ব্যবহার করা হয় এবং তারপরে ফেলে দেওয়া হয়।কিন্তু অনেকেই জানেন না যে প্লাস্টিকের ব্যাগ উৎপাদনের প্রধান কাঁচামাল হল পলিথিন, এটিকে ক্ষয় করা খুবই কঠিন, প্রচুর পরিমাণে ফেলে দেওয়া প্লাস্টিকের ব্যাগ মাটিতে পুঁতে রাখা হয়, এটি একটি বিশাল এলাকা নিয়ে যায় কারণ প্লাস্টিকের ব্যাগ কবর দেওয়া এবং দীর্ঘমেয়াদী পেশা, যা "সাদা দূষণ"।মানুষ যখন বায়োডিগ্রেডেবল প্লাস্টিক ব্যাগের জন্য প্লাস্টিকের ব্যাগ ব্যবহার করে, তখন এই সমস্যার সমাধান হবে।মূল পলিথিন প্লাস্টিকের ব্যাগের সাথে তুলনা করা খুব কঠিন, জৈব-অবচনযোগ্য প্লাস্টিকের ব্যাগের অবক্ষয় সম্পূর্ণ করতে মাত্র কয়েক মাস প্রয়োজন, তাই ভূমি সম্পদের বর্জ্য হ্রাস করার জন্য একটি বৃহত্তর ডিগ্রি।

 

2. কার্বন নির্গমন হ্রাস করুন

 

ঐতিহ্যবাহী প্লাস্টিকের ব্যাগের তুলনায় বায়োডিগ্রেডেবল প্লাস্টিকের ব্যাগ প্রশংসার যোগ্য আরেকটি বিষয়, তা হল কার্বন ডাই অক্সাইড নির্গমন।বায়োডিগ্রেডেবল প্লাস্টিক কার্বন ডাই অক্সাইডের অবক্ষয় প্রক্রিয়ায় প্রথাগত প্লাস্টিকের তুলনায় কম নির্গত হয়, কারণ বায়োডিগ্রেডেবল প্লাস্টিক ব্যাগ পলিথিন দ্বারা উত্পাদিত হয় না, এটি কার্বন ডাই অক্সাইডের প্রথাগত প্লাস্টিক মুক্তির তুলনায় প্রায় 2 কেজি কম।

 

3. শক্তি খরচ কমাতে

 

উৎপাদন প্রক্রিয়ায় প্লাস্টিকের ব্যাগ জীবাশ্ম জ্বালানি গ্রাস করবে, যখন বায়োডিগ্রেডেবল প্লাস্টিক ব্যাগগুলি জীবাশ্ম জ্বালানির প্রায় অর্ধেক কমিয়ে দেবে।উদাহরণস্বরূপ, যদি বিশ্বব্যাপী সমস্ত প্লাস্টিক পণ্যগুলিকে এক বছরে বায়োডিগ্রেডেবল প্লাস্টিকের ব্যাগ দিয়ে প্রতিস্থাপিত করা হয়, তবে এই বছর প্রায় 1.3 বিলিয়ন ব্যারেল জীবাশ্ম জ্বালানী সংরক্ষণ করা যেতে পারে, এই পরিমাণ সঞ্চয় বিশ্বব্যাপী জীবাশ্ম জ্বালানী খরচের প্রায় অংশের জন্য দায়ী।

 

প্লাস্টিক ব্যাগ মানুষের দৈনন্দিন জীবনে একটি "প্রয়োজনীয়তা" হতে পারে, কিন্তু বায়োডিগ্রেডেবল প্লাস্টিকের ব্যাগগুলি তাদের পরিবর্তনযোগ্য আইটেমগুলিতে পরিণত করতে পারে।বায়োডিগ্রেডেবল প্লাস্টিকের ব্যাগ পরিবেশকে বসবাসের জন্য একটি ভাল জায়গা করে তুলতে অপরিহার্য।

 

HYFঅফারসম্পূর্ণ সমাধানস্বতন্ত্র গ্রাহকের প্রয়োজনীয়তা অনুসারে তৈরি এবং আমরা প্লাস্টিকের ছায়াছবির সবচেয়ে গুরুত্বপূর্ণ বিশ্বের শীর্ষস্থানীয় প্রযোজকদের প্রতিনিধিত্ব করি।

আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান

গোপনীয়তা নীতি চীন ভালো মানের ফিল্ম রোলস সঙ্কুচিত সরবরাহকারী। কপিরাইট © 2017-2024 shrinkfilmroll.com . সমস্ত অধিকার সংরক্ষিত.