বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > কোম্পানির খবর আপনি কি ধরনের ক্লিং ফিল্ম ব্যবহার করেন?
ঘটনাবলী
আমাদের সাথে যোগাযোগ
86-027-83991169
যোগাযোগ করুন

আপনি কি ধরনের ক্লিং ফিল্ম ব্যবহার করেন?

2023-03-06

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর আপনি কি ধরনের ক্লিং ফিল্ম ব্যবহার করেন?

শুধু সবজি এবং ফল কেনা, রেফ্রিজারেটরে খাবেন, আগে তারা প্লাস্টিকের মোড়ানো একটি স্তর দিয়ে আচ্ছাদিত করা হবে.এটি শুধুমাত্র স্ট্রিং স্বাদই নয়, আরও স্বাস্থ্যকর এবং একই সময়ে, খাবারের সতেজতা বাড়াতে ক্লিং ফিল্মটির একটি দুর্দান্ত ভূমিকা রয়েছে।তাই আমাদের গৃহজীবনে প্রতিদিন প্লাস্টিকের মোড়ক ব্যবহার করতে হবে।

 

ক্লিং ফিল্মের উপাদান

ক্লিং ফিল্ম দেখতে অনুরূপ তাকান না, কিন্তু আসলে, উপাদান খুব ভিন্ন.ক্লিং ফিল্ম উপকরণগুলিকে পলিথিন (পিই ফিল্ম), পলিভিনাইল ক্লোরাইড (পিভিডিসি ফিল্ম), পলিমিথাইলপেন্টেন (পিএমপি ফিল্ম), পলিভিনাইল ক্লোরাইড (পিভিসি ফিল্ম) চারটিতে ভাগ করা যেতে পারে, সুরক্ষায় ক্লিং ফিল্মের বিভিন্ন উপকরণ, তাপ প্রতিরোধ এবং অন্যান্য দিকগুলি সম্পূর্ণ আলাদা। .

 

1, পলিথিলিন পলিমারাইজেশন দ্বারা ইথিলিনের তৈরি একটি থার্মোপ্লাস্টিক রজন।শিল্পে, এতে ইথিলিনের কপলিমার এবং অল্প পরিমাণ আলফা-ওলেফিনও রয়েছে।পলিথিন গন্ধহীন, অ-বিষাক্ত, মোমের মতো মনে হয়, চমৎকার নিম্ন তাপমাত্রা প্রতিরোধ ক্ষমতা রয়েছে (সর্বনিম্ন ব্যবহারের তাপমাত্রা -100 ~ -70 ডিগ্রি সেলসিয়াসে পৌঁছাতে পারে), ভাল রাসায়নিক স্থিতিশীলতা, বেশিরভাগ অ্যাসিড এবং ঘাঁটির ক্ষয় প্রতিরোধ করতে পারে (প্রতিরোধী নয়) অক্সিডাইজিং বৈশিষ্ট্য সহ অ্যাসিড)।ঘরের তাপমাত্রায় সাধারণ দ্রাবকগুলিতে অদ্রবণীয়, ছোট জল শোষণ, চমৎকার বৈদ্যুতিক নিরোধক।

 

2, পলিভিনাইল ক্লোরাইড: PVC হল একটি পলিমার যা পেরক্সাইড, অ্যাজো যৌগ এবং অন্যান্য ইনিশিয়েটর বা মুক্ত র‌্যাডিকাল পলিমারাইজেশন প্রতিক্রিয়া প্রক্রিয়ার মাধ্যমে আলো ও তাপের মাধ্যমে ভিনাইল ক্লোরাইড মনোমারের পলিমারাইজেশন দ্বারা তৈরি করা হয়।ভিনাইল ক্লোরাইড হোমোপলিমার এবং ভিনাইল ক্লোরাইড কপোলিমারকে সম্মিলিতভাবে ভিনাইল ক্লোরাইড রজন বলা হয়।

 

3, পলিভিনিলাইডেন ক্লোরাইড: পলিভিনাইলাইডিন ক্লোরাইডকে পিভিডিসি, হোমোপলিমার এবং ভিনাইলাইডিন ক্লোরাইডের কপলিমার হিসাবে উল্লেখ করা হয় যাকে সাধারণত শ্যারন রজন হিসাবে উল্লেখ করা হয়, এর বাণিজ্যিক পলিমার হল ভিনাইলাইডিন ক্লোরাইড এবং ভিনাইল ক্লোরাইড, অ্যাক্রিলেট বা অ্যাক্রিলিক কপোলিমার।কপোলিমার মনোমারের পছন্দ কপোলিমারের প্রকৃতির উপর একটি দুর্দান্ত প্রভাব ফেলে, কপোলিমারের ফর্মটি গলিত প্রক্রিয়াকরণ, সমাধান আবরণ, বিচ্ছুরণ আবরণ এবং অন্যান্য প্রক্রিয়াকরণ পদ্ধতি নির্ধারণের উপর ভিত্তি করে হওয়া উচিত।

 

What Kind of Cling Film Do You Use?cid=4

 

আমি কি প্লাস্টিকের মোড়কের পরিবর্তে প্লাস্টিকের ব্যাগ ব্যবহার করতে পারি?

উত্তরটি সম্ভব নয়।ক্লিং ফিল্ম সম্পূর্ণরূপে বন্ধ করা হয় না, কিন্তু একটি নির্দিষ্ট ডিগ্রী breathability আছে, ব্যাকটেরিয়া প্রজনন প্রতিরোধ, যাতে সংরক্ষণের ভূমিকা অর্জন করা যায়.এবং প্লাস্টিকের ব্যাগের শ্বাস-প্রশ্বাসের ক্ষমতা খুব খারাপ, যদি উচ্চ আর্দ্রতাযুক্ত ফল সংরক্ষণের জন্য ব্যবহার করা হয়, তাহলে এটি অক্সিজেনের অভাবের দিকে পরিচালিত করা এবং দুর্নীতির গতিকে ত্বরান্বিত করা সহজ।তাই ক্লিং ফিল্মের পরিবর্তে প্লাস্টিকের ব্যাগ ব্যবহার করা যাবে না।

 

HYFসমগ্র ইউরোপ জুড়ে ক্লায়েন্টদের পরিবেশন করছে, উচ্চ মানের ফিল্ম এবং সঙ্কুচিত হাতা প্যাকেজিং, ফার্মাসিউটিক্যাল শিল্প এবং বায়োডিগ্রেডেবল সামগ্রীতে সাম্প্রতিক পণ্য উদ্ভাবন অফার করছে।

 

আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান

গোপনীয়তা নীতি চীন ভালো মানের ফিল্ম রোলস সঙ্কুচিত সরবরাহকারী। কপিরাইট © 2017-2024 shrinkfilmroll.com . সমস্ত অধিকার সংরক্ষিত.