বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > কোম্পানির খবর আপনার লেবেল এর কার্যকারিতা বৃদ্ধি টাইপোগ্রাফিক এবং গ্রাফিক টিপস
ঘটনাবলী
আমাদের সাথে যোগাযোগ
86-027-83991169
যোগাযোগ করুন

আপনার লেবেল এর কার্যকারিতা বৃদ্ধি টাইপোগ্রাফিক এবং গ্রাফিক টিপস

2018-01-19

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর আপনার লেবেল এর কার্যকারিতা বৃদ্ধি টাইপোগ্রাফিক এবং গ্রাফিক টিপস

আপনার লেবেল এর কার্যকারিতা বৃদ্ধি টাইপোগ্রাফিক এবং গ্রাফিক টিপস

এই মাসটি, আমরা একটি ব্লগ পোস্টের সাথে লেবেলটিকে উৎসর্গ করেছি এবং কিভাবে, গ্রাফিক এবং টাইপোগ্রাফি ট্রিক্সের জন্য ধন্যবাদ, আপনি তার কার্যকারিতা বৃদ্ধি করতে পারেন!

কয়েক মাস আগে, আমরা আপনার বিপণন কৌশলতে প্যাকেজিং গুরুত্বের উপর একটি ব্লগ শেয়ার করেছি এবং কিভাবে প্যাকেজিং লেবেলগুলি চয়ন করতে হয়

আমরা জানি যে প্যাকেজিং এবং লেবেল একটি পণ্য সাফল্যের অবদান।

আপনার লেবেলগুলি আরও উন্নত করতে কিছু টিপস এখানে রয়েছে!

1- আপনার লেবেল জন্য সঠিক টাইপোগ্রাফি নির্বাচন

আপনার লেবেল জন্য টাইপোগ্রাফি পছন্দ গুরুত্বপূর্ণ! প্রতিটি ফন্টের তাত্পর্য এবং একটি পরিচয় আছে। আপনার লেবেল একটি বার্তা বহন করা উচিত, এবং আপনার ব্র্যান্ড ইমেজ প্রতিফলিত। ওয়েবসাইটগুলি আছে, যেমন Dafont, যা আপনাকে আরো কাস্টম মুদ্রণ শৈলী খুঁজে পেতে দেয়: হস্তলিখিত, আধুনিক, সান সেরিফ

আপনার লেবেলটি মনোযোগ আকর্ষণ করার জন্য, রান-অফ-মিল এড়াতে এবং ফন্টগুলি ব্যবহার করতে সাহস করুন যা কমই ব্যবহৃত হয় যাতে আপনাকে স্মরণ করা হয়। অন্য দিকে, একটি ক্লাসিক বা নিরবধি চেহারাও গুরুত্বপূর্ণ কারণ আপনার লেবেলটি কয়েক মাস / বছরের বেশি সময় ধরে বসবাসের জন্য ডিজাইন করা হয়েছে।

যে অক্ষরগুলি খুব সূক্ষ্ম, প্রসারিত বা আলখাল্লা, অথবা একসঙ্গে খুব সঙ্কুচিত, তা পড়তে নাও হতে পারে। একটি সাহসী যে "খুব" সাহসী হতে পারে, অন্যদিকে, আক্রমনাত্মক হতে হবে। এটি আপনার উপর নির্ভর করে আপনার সঠিক ব্যালেন্সটি খুঁজে বের করতে এবং আপনার পণ্যগুলির মূর্তিতে টাইপোগ্রাফিটি অভিযোজিত করুন।

2- পাঠ্য বিষয়বস্তু সঙ্গে খেলা

লোগো, স্লোগান, বা ক্যাফ্রেফাস, এই সমস্ত উপাদানগুলি সর্বাপেক্ষা গুরুত্বপূর্ন এবং ক্রয়ের ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য প্রভাব থাকবে।

Catchphrase বা পাঠ্য, আপনি কৌতূহল উপর খেলতে পারেন যে ভোক্তা আরো জানতে চান উত্সাহিত করতে হবে, এবং সেইজন্য, ক্রয় উত্সাহিত করা।

আবেগ ভাগ করুন, আপনার লেবেল মাধ্যমে একটি বার্তা প্রদান: "পরিবেশের জন্য সম্মান", "স্থানীয়ভাবে sourced", ... আপনার পণ্য প্রচার করুন!

3- আকর্ষণীয় গ্রাফিক্স ব্যবহার করুন

আরো গ্রাফিক এবং রঙিন একটি লেবেল বিকাশ করতে চান? কেন না! সহজভাবে আপনি সম্প্রচারিত বার্তা এবং টাইপোগ্রাফি ব্যবহৃত সঙ্গে সঙ্গতিপূর্ণ হতে হবে।

এটি গুরুত্বপূর্ণ যে আপনার গ্রাহকরা বার্তাটি পড়তে সক্ষম হবেন, সহজেই আপনার পণ্য সনাক্ত করতে পারবেন, পুষ্টিগত তথ্য সহ লেবেলগুলি বোঝার পাশাপাশি।

4- আপনার লেবেল মুদ্রণ জন্য ডান অংশীদার সনাক্তকরণ

আপনার লেবেলের চূড়ান্ত উপস্থাপনার মানটি প্রিন্ট করা হবে। অতএব, আপনি সাবধানে সঠিক প্রিন্টার নির্বাচন করা উচিত! আইএমএস এ, আমরা বিশাল দক্ষতার সাথে সনাক্তকরণ সমাধান বিশেষজ্ঞ!

আপনার প্রকল্পের সাথে আমাদের বিশ্বাস করুন!

আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান

গোপনীয়তা নীতি চীন ভালো মানের ফিল্ম রোলস সঙ্কুচিত সরবরাহকারী। কপিরাইট © 2017-2024 shrinkfilmroll.com . সমস্ত অধিকার সংরক্ষিত.